Advertisement

যেভাবে শুরু সৌম্যর দ্বিতীয় ইনিংস Exclusive ভিডিও।Soumya sarkar। marriage ceremony

যেভাবে শুরু সৌম্যর দ্বিতীয় ইনিংস  Exclusive ভিডিও।Soumya sarkar। marriage ceremony #tahmidamit #soumya_sarkar #tigercricket

সৌম্য-পূজার বিয়ে Exclusive ভিডিও।

সৌম্য-পূজার বিয়ে Exclusive ভিডিও।Soumya sarkar। marriage ceremony


পূজার সাথে সাত পাকে বাধা পরলেন সৌম্য
আব্দুল্লাহ এম রুবেল
সাত পাকে বাধা পড়লেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। ২২ গজের ক্রিকেটার পা দিলেন নতুন জীবনে। শুরু হলো সৌম্য সরকারের নতুন ইনিংস। বুধবার (২৬ ফেব্রুয়ারি) খুলনা ক্লাবে হিন্দু রীতি অনুসরনে সৌম্য সরকার ও প্রিয়ন্তি দেবনাথ পূজার বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
রাত�৮টায় ঢাক-ঢোল পিটিয়ে আর বাদ্য বাজিয়ে বিশাল বহর নিয়ে বরযাত্রী আসে খুলনা ক্লাবে। সেখানে বরযাত্রীদের বরণ করে নানা রকম নিয়ে ফুল ছিটিয়ে। রাত সোয়া ১০টায় অগ্নিকে স্বাক্ষী রেখে সাত পাকে ঘুরেন বর-কনে দু’জন। এরপর একে অপরে মালা বদল করেন। এ সময় ঢাক ঢোল কাশির বাদ্য আর উলুধ্বনিতে মুখরিত হয়ে ওঠে চারিদিক। উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয় বিয়ে। এ সময় দুই পরিবারের নিকট আত্মীয়রা আশীবার্দ করেন নতুন বর-বধুকে। সৌম্য সরকারও সকলের উদ্দেশ্যে তাদের নতুন জীবনের জন্য শুভ কামনা প্রার্থনা করেন। এরপর কনেকে নিয়ে সাতক্ষীরার উদ্দেশ্যে রওয়ানা হন সৌম্য সরকার ও তার পরিবার। আগামী ২৮ ফেব্রুয়ারি সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে সৌম্য সরকার ও প্রিয়ন্তি দেবনাথ পূজার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।
এর আগে আত্মীয় অনাত্মীয় পরিবেষ্টিত হয়ে গঙ্গাবরণের মধ্য দিয়ে গায়ে হলুদ। এই একই হলুদ নিয়ে কনে প্রিয়ন্তি দেবনাথ পূজার বাড়িতে যান স্বজনরা।
সৌম্য সরকারের নববধু খুলনার টুটপাড়ার বাসিন্দা গোপাল দেবনাথ ও মাধবী দেবনাথের কন্যা। সৌম্যের নতুন স্ত্রীর বাবা ব্যবাসয়ী। সৌম্যের শশুর বাড়ি খুলনার টুটপাড়ায়। বর্তমানে ঢাকার গ্রীনরোডে থাকেন। পূজা বর্তমানে ও লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) পড়ছে ঢাকার একটি কলেজে।


video credit : abdullah Rubel vai

বিয়ে করলেন সৌম্য,সৌম্য সরকার,সৌম্যর বিয়েসৌম্য সরকার বিয়ে,সৌম্য সরকার এর জীবন কাহিনী,সৌম্য সরকার এর বিয়ে,সৌম্য সরকারের ডাবল সেঞ্চুরি,সৌম্য সরকার এর বউ,soummo sorkar,soummo,soummo sarkar,soummo marriage,soummo puja,bpl,soummo bpl,soumya sarkar,কিভাবে বিয়ে হল সৌম্যর,সময় টিভি,ইন্ডিপেন্ডেন্ট টিভি,সময় নিউজ,খেলাযোগ,

Post a Comment

0 Comments